October 22, 2024, 9:50 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
হাটিকুমরুলে নিরাপদ সড়ক দিবস পালিত তেঁতুলিয়ায় এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের সমন্বয় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে বিশ হাজার টাকা জরিমানা দোয়ারাবাজারে আওয়ামিলীগ নেতা অসিত কুমার দাস গ্রেফতার দোয়ারাবাজারে মাদরাসা অধ্যক্ষের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন তানোরে এলজিইডি’র উন্নয়ন চিত্র র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শিশু ধর্ষণের চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে দোয়ারাবাজারে সাংবাদিকের উপর হামলা, আটক ২ র‌্যাব-১২’র অভিযানে আসামি টুলটুলি ও তার পরকীয়া প্রেমিক রেজাউল ইসলাম গ্রেফতার রাষ্ট্রপতি শহাবুদ্দিনের পদত্যাগের দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল
ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান কদ্দুস মন্ডলের শারদীয় শুভেচ্ছা বিনিময়

ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান কদ্দুস মন্ডলের শারদীয় শুভেচ্ছা বিনিময়

ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের প্রতিটি পূজা মন্ডপ ঘুরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দুর্গোৎসবের শারদীয় শুভেচ্ছা বিনিময় ও পুজাঁর সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করেছেন ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবুল কদ্দুস মন্ডল।

মঙ্গলবার (৪অক্টোবর) সন্ধ্যায় তিনি ইউনিয়নের দাস পাড়া পূজা মন্ডপে গিয়ে পুজাঁ উদযাপন ও পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।এসময় বাংলাদেশের উন্নয়নের রুপকার সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে তিনি বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা ক্ষমতা থাকলে সকল ধর্মের মানুষ নির্ভিগ্নে উৎসব মোখর পরিবেশে তাদের ধর্ম পালন করতে পারে।

চেয়াম্যান কদ্দুস মন্ডল এসময় তার বক্তব্যে ইউনিয়নকে মাদক, ইভজিটিং, বাল্য বিয়ে, জুয়া, কিশোর অপরাধমুক্ত শান্তিপূর্ণ ইউনিয়ন হিসেবে গড়তে এলাকার মাদক ব্যবসায়ীদের এ ব্যবসা ছেড়ে সৎ ভাবে চলার পরামর্শ দিয়ে বলেন-যারা মাদক ব্যবসায়ী আছেন, আপনারা মাদকের ব্যবসা বাদ দিয়ে অন্য ভালো ব্যবসা করুণ,অর্থের সমস্যা থাকলে প্রয়োজনে আমি আপনাদের অর্থ দিয়ে সহযোগীতা করবো। ভালো কাজে যে কোন সময় আমি আপনাদের পাশে থাকবো। মাদক ব্যবসা ছাড়লে আমি তাকে পুরস্কার দিবো।

পুঁজা মন্ডপ পরিদর্শন কালে তার সাথে ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD